দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 11 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনী পাঠানোর কথা অস্বীকার ভারতের

chk24 a3
May 11, 2022 6:50 pm
Link Copied!

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

শ্রীলঙ্কায় সেনাবাহিনী পাঠানো নিয়ে সংবাদ মাধ্যমের ‘কল্পনাপ্রসূত’ খবর নাকচ করে দিয়েছে ভারত। কলম্বোয় ভারতীয় হাইকমিশন আজ বুধবার (১১ মে) জোরালোভাবে এমন খবর প্রত্যাখ্যান করেছে। তারা জানিয়েছে, শ্রীলঙ্কার গণতন্ত্র, স্থিতিশীলতা ও অর্থনীতি পুনরুদ্ধার পুরোপুরি সমর্থন করে ভারত। খবর এনডিটিভির। এর পূর্বে শ্রীলঙ্কার স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বলা হয়, দেশটির সাবেক প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষে ও তার পরিবারের সদস্যরা ভারতে পালিয়ে গেছেন। এ খবরকে ‘ভুয়া এবং পুরোপুরি মিথ্যা’ আখ্যা দিয়ে তা অস্বীকার করে ভারতীয় হাইকমিশন।

 

গত, সোমবার পদত্যাগ করেন মাহিন্দা রাজাপক্ষ। তারপর থেকেই তিনি কোথায় আছেন তা নিয়ে নানা গুঞ্জন রয়েছে। তিনি সরকারি দপ্তর ও বাসভবন ‘টেম্পল ট্রিজ’ ছেড়ে গেছেন বলে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে দাবী করা হয়েছে। প্রসঙ্গত সেনাবাহিনীর পাহারায় গতকাল, মঙ্গলবার খুব ভোরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ছাড়েন মাহিন্দা রাজাপক্ষে। এর আগে শত শহ বিক্ষোভকারী বাসভবনের মূল ফটক ভেঙে ভেতরে ঢুকে পড়েন। এতে পরিবারের সদস্যদের নিয়ে আটকা পড়েন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x