দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 5 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

স্বর্ণপদকে মনোনীত পাবনার মেধাবী ছাত্রী শাওন

chk24 a3
August 5, 2022 12:36 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

পাবনার আটঘরিয়া উপজেলার মেধাবী ছাত্রী তানজিলা আক্তার শাওন বিশ্ববিদ্যালয়ে নিজ বিভাগের মধ্যে সর্বোচ্চ নাম্বার পাওয়ায় স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন।

 

তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ছাত্রী। গত রোববার বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইড থেকে এই তথ্য জানা যায়। পদক প্রদানের তারিখ পরবর্তীতে জানা যাবে।

জানা যায়, অনুষদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত হওয়ায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রাপ্তি-২০২০ মনোনীত হয়েছেন তিনি। পদকটি প্রদান করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাওন পাবনা জেলার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের নাগদহ গ্রামের মো. আজাদ হোসাইন ও আতিয়া বেগমের বড় মেয়ে।

শাওনের চাচা রিজানুর রহমান মেনন বলেন, শাওন তার ছোট চাচা মো. মহিবুর রহমান মিলন ও চাচী নিলুফার ইয়াসমিনের সার্বিক তত্ত্বাবধায়নে এই সফলতা অর্জন করেছেন।

চাঁদভা ইউনিয়নের লক্ষণপুড় গ্রামের পলাশ মোল্লা বলেন, তানজিলা আক্তার শাওন আমাদের অহংকার। তারই কৃতিত্বে পুরো ইউনিয়ন আজ গর্বিত। ভবিষ্যত পথচলা আরো সুন্দর ও সমৃদ্ধিপূর্ণ হোক এমন কামনা করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x