দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

হারের হ্যাটট্রিক করল রংপুর

chk24 a3
December 18, 2019 5:56 pm
Link Copied!

বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বে এসেও জয় খরা কাটাতে পারেনি রংপুর রেঞ্জার্স। বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে কুমিল্লা ওয়ারিয়র্সের কাছে ৬ উইকেটে পরাজয় বরণ করে রংপুর। হ্যাটট্রিক হারের স্বাদ গ্রহণ করলো কুমিল্লা, অন্য দিকে ৩ ম্যাচে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিলো কুমিল্লা।

রংপুরের দেয়া ১৮২ রানের লক্ষ্য ১৯.৪ বলে ৪ উইকেট হারিয়ে পৌঁছে যায় দাসুন শানাকার দল। দলের হয়ে সাব্বির রহমান ৪৯, রাজাপাকসে ৩২, সৌম্য সরকার ৪২, ডেভিড মালান ৪২ ও শানাকা ১২ রান করেন।

এর আগে টস জেতে আগে ব্যাট করতে নেমে রংপুরকে উড়ন্ত সূচনা এনে দেন মোহাম্মদ শেহজাদ। বিপিএলে নিজের আসল রূপ আরেকবার দেখালেন আফগান ক্রিকেটার।

দীর্ঘদিন নিজেকে হারিয়ে খোঁজা শাহজাদ যেন তার ক্ষোভের সবটুকু বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে বিধ্বংসী ইনিংস খেলার পথে মাত্র ২১ বলে পেয়েছেন হাফ সেঞ্চুরি।

প্রথম থেকেই কুমিল্লার ব্যাটসম্যানদের ওপর ছড়াও হয়েছেন তিনি। ৬টি বাউন্ডারি আর ৪টি ছক্কার মারে তিনি পৌঁছে যান অর্ধশতকে। তার আগেই রংপুর রেঞ্জার্সকে মাত্র ৪.৩ ওভারেই তিনি ৫০ রানের গন্ডি পার করিয়ে দেন।

শেষ পর্যন্ত ২৭ বলে ৬১ রান করে সানজামুল ইসলামের বলে আউট হয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করেই দল পেয়েছে বড় পুঁজি। ৮ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভার শেষে মোহাম্মাদ নবীর দল রংপুর রেঞ্জার্স তুলেছে ১৮১ রান। জিতলে হলে তাই কঠিন পথ পাড়ি দিতে হবে কুমিল্লার ব্যাটসম্যানদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x