দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 11 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

হাসপাতালে ভর্তি অ্যাডভোকেট কামরুল ইসলাম

chk24 a3
May 11, 2022 4:37 pm
Link Copied!

 

বিভাগীয় ব্যুরো রাজশাহী

 

 

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বুধবার (১১ মে) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। সকালে অন্তত দশবার পাতলা পায়খানা হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।অ্যাডভোকেট কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল হয়নি বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।
জানা গেছে, সাবেক এই খাদ্যমন্ত্রীর অবস্থা আরও খারাপের দিকে গেলে তার জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া সুচিকিৎসার জন্য মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে।

 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী সার্কিট হাউজ থেকে কামরুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয়েছে। ভর্তির পর তাকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরে প্রচুর পানিশূন্যতা দেখা দিয়েছে রক্তচাপও কমে গেছে। এ জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে।

 

 

এছাড়া সুচিকিৎসার জন্য অধ্যাপক খলিলুর রহমানকে প্রধান করে সংশ্লিষ্ট নয়জন চিকিৎসককে নিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। উল্লেখ্য, বার কাউন্সিল নির্বাচন ২০২২ উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি পর্ব উপলক্ষে আজ বেলা সাড়ে ১১টায় রাজশাহী ১নং বার ভবনে তিনিসহ অন্য প্রার্থীগণ উপস্থিত থাকবার কথা ছিল। এর আগে রাজশাহী সার্কিট হাউজে অবস্থান করছিলেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x