Logo
শিরোনাম
সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার

নতুন দল গঠন করলেন এরদোগানের সহযোগী দাউদওগ্লু

আন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের সাবেক প্রধানমন্ত্রী আহমাদ দাউদওগ্লু আজ (শুক্রবার) নতুন দল গঠন করেছেন। দলের নাম দিয়েছেন ‘ফিউচার পার্টি’।

তুরস্কের বর্তমান প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগানের এক সময়ের সবচেয়ে ঘনিষ্ঠ সহযোগী দাউদওগ্লু ২০১৪ থেকে ১০১৬ সাল পর্যন্ত সেদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্বেও ছিলেন। কিন্তু গত সেপ্টেম্বরে ক্ষমতাসীন জাস্টিস অ্যান্ড ডেভেলপমেন্ট পার্টি থেকে পদত্যাগ করে নয়া দল গঠনের তৎপরতা শুরু করেন।

রাজধানী আঙ্কারার একটি হোটেলে দল গঠনের ঘোষণা দিয়ে দাউদওগ্লু বলেছেন, ভবিষ্যৎ তুর্কি জাতির হাতে। তুরস্কই হচ্ছে ভবিষ্যৎ।তুরস্কের বর্তমান সরকার দেশের বিচার বিভাগকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে বলে তিনি অভিযোগ করেন। এ সময় তিনি গণতান্ত্রিক কাঠামো অক্ষুণ্ণ রাখার ওপর গুরুত্ব আরোপ করেন।

তিনি দেশকে প্রেসিডেনশিয়াল ব্যবস্থায় নিয়ে যাওয়ারও সমালোচনা করেছেন। অনেকেই বলছেন, সাবেক ঘনিষ্ঠ সহযোগীর এই পদক্ষেপ এরদোগানের জনপ্রিয়তায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com