Logo
শিরোনাম
রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

কাকে মিস করছেন নুসরাত, ফের ভাইরাল টিকটক

টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। বিয়ের আগে নিজের সম্পর্ক নিয়ে স্পিকটি নট ছিলেন তিনি। কিন্তু বিয়ের পর প্রকাশ্যেই প্রেম বিনিময়ে তিনি কিন্তু অনেকের থেকেই এগিয়ে রয়েছেন। সুযোগ পেলেই নিখিলকে প্রেমের বার্তা দিয়ে চলেছেন নুসরত।

তবে এবার প্রেম বিনিময় করে নয়, একটু অন্য ভঙ্গিতে নেচে ভালবাসার কথা জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের ক্রপ টপ পরে ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’গানের সঙ্গে ফাটিয়ে নাচছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি। দেখে নিন ভিডিওটি।

ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু করে গিয়েছে নেটদুনিয়ায়। নো মেক আপ লুকেই বাজিমাত করেছেন অভিনেত্রী। কেউ কেউ বলছেন নিখিলকে খুব মনে পড়ছে নুসরতের। আর সেই কারণেই এই গানের সঙ্গে নাচ করে তিনি সেটা প্রকাশ করেছেন। আর সেটি দেখা মাত্রই লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ কমেন্ট করেছেন, ‘এইভাবে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরত’। নাচতে যে তিনি ভালবাসেন সেটা তার টিকটক ভিডিও দেখলেই বোঝা যায়। মাঝেমধ্যেই অভিনয় থেকে নিজেক দূরে সরিয়ে টিকটকে মেতে ওঠেন অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com