Logo
শিরোনাম
সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার

লিভারপুলের ১০ পয়েন্টের লিড

লিভারপুলের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ জোড়া গোল করেছেন। অ্যানফিল্ডে তার জোড়া গোলে ভর করে লিভারপুল ২-০ ব্যবধানে হারিয়েছে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়াটফোর্ডকে। গেল পাঁচ ম্যাচে এটা নাইজেল পিয়ারসনের দলের চতুর্থ হার। এই জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটির চেয়ে ১০ পয়েন্টের লিড নিয়েছে লিভারপুল। ১৭ ম্যাচ থেকে লিভারপুলের সংগ্রহ ৪৯ পয়েন্ট। সমান ম্যাচ থেকে লেস্টার সিটির সংগ্রহ ৩৯ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে ওয়াটফোর্ড রয়েছে ২০তম অবস্থানে।

ঘরের মাঠে ম্যাচের ৩৮ মিনিটে লিড নেয় অলরেডরা। এ সময় পাল্টা আক্রমণে সাদিও মানে বল পেয়ে যান। তিনি বাড়িয়ে দেন মোহাম্মদ সালাহকে। সালাহর বাঁকানো শট জালে আশ্রয় নেয়। প্রথমার্ধে এই একটি গোলই হয়। বিরতির পর সাদিও মানে ব্যবধান দ্বিগুণও করেছিলেন। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তায় দেখা যায় জাদরান শাকিরির কাছ থেকে বল পাওয়ার সময় মানে অফসাইড ছিলেন।

ম্যাচের শেষ মুহূর্তে ব্যাক-হিলে দারুণ একটি গোল করেন সালাহ। তাতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জার্গেন ক্লপের দল। এটা ছিল ওয়াটফোর্ডের বিপক্ষে সালাহর অষ্টম লিগ গোল। যা তিনি পাঁচ ম্যাচ মাঠে নেমে করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com