Logo
শিরোনাম
রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

শাড়ি কিনলে পিয়াজ ফ্রি!

পিয়াজের চড়া দাম নিয়ে সাধারণ মানুষের মধ্যে হতাশা থাকলেও এর সুযোগ নিচ্ছেন ব্যবসায়ীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ট্রল আর সমালোচনা তো রয়েছেই, পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের ক্ষেত্রেও অভিনব উপায়ে পিয়াজের নাম ব্যবহার করছেন অনেকে। সেই অনুসারেই ১২শ’ টাকার পোশাক কিনলে এক কেজি পিয়াজ উপহার দিচ্ছে ভারতের একটি ফ্যাশন হাউস। খবর এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের।

মহারাষ্ট্রের থানে জেলায় শীতল হ্যান্ডলুমস নামে একটি কাপড়ের শোরুমে চলছে এই অফার। সেখানে মাত্র এক হাজার রুপি (১২শ’ টাকা প্রায়) সমমানের শাড়ি কিনলেই এক কেজি পিয়াজ ফ্রি দেওয়া হচ্ছে। শোরুমটিতে শনিবার থেকে শুরু হয়েছে এই অফার। বাংলাদেশের মতো ভারতেও চলছে পিয়াজ নিয়ে হাহাকার। বেশিরভাগ রাজ্যে একশ’ তো বটেই, কোথাও কোথাও দুইশ’ রুপিও পার হয়েছে পিয়াজের দাম। 

শীতল হ্যান্ডলুমসের এক কর্মচারী বলেন, এখানে পিয়াজ বিক্রি হচ্ছে ১৩০ রুপি কেজিতে। একারণে আমরা এক হাজার রুপির পোশাক কিনলেই এক কেজি পিয়াজ ফ্রি দিচ্ছি। অফার দেওয়ার পর থেকেই ক্রেতার সংখ্যা প্রচুর বেড়ে গেছে বলেও জানান ওই কর্মী। এর আগে, বাংলাদেশের ই-কমার্স সাইট দারাজও দিয়েছিল একই ধরনের অফার। গত অক্টোবরে ১১৩০ টাকার একটি সিল্কের শাড়ির সঙ্গে এক কেজি পিয়াজ ফ্রি দেওয়ার বিজ্ঞাপন দিয়েছিল তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com