Logo
শিরোনাম
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পাবনায় বর্ণাঢ্য শোভাযাত্রা আজ ২৫শে জুন ২০২২ উদ্বোধন হলো স্বপ্নের পদ্মাসেতু সারাদেশের বেশিরভাগ ক্রিকেট ব্যাটের চাহিদা পূরণ করছে যশোর না ফেরার দেশে সাবেক মিস ব্রাজিল গ্লেসি বহুল আলোচিত ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ হবে ব্রাজিলে পাবনায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাবনার ভাঙ্গুড়ায় কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত পাবনায় টাইলসের এক্সক্লুসিভ শো-রুম খুলেছে সানিটা খাবার ও টাকা নিয়ে বানভাসিদের কাছে নায়ক-নায়িকারা সারা দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী পাবনায় ৩৬ মণ ওজনের স্বপ্নরাজ’র দাম ২০ লাখ ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ভাঙ্গুড়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা কাতার বিশ্বকাপ জয়ের পরিকল্পনা ব্রাজিল কোচ তিতের মার্সেলো-আলভেজকে তার ক্লাবে চান রোনালদো ফের পেছালো সম্রাটের জামিন শুনানি করোনায় মৃত্যু ও শনাক্তে শীর্ষে তাইওয়ান; দ্বিতীয় রাশিয়া সুফিয়া কামালের ১১১তম জন্মবার্ষিকী আজ বন্যায় সহজ যোগাযোগে পদ্মা সেতু আশীর্বাদ সীমিত পরিসরে শিমুলিয়া-মাঝিরকান্দি রুটে ফেরি চলাচল শুরু

অপরাধ দমনে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চাইলেন লালমোহনের নবাগত ওসি।

অপরাধ দমনে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চাইলেন লালমোহনের নবাগত ওসি।

শিহাবুর রহমান শাকিব, ভোলা প্রতিনিধিঃ


ভোলা লালমোহনে নবাগত অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ গনমাধ্যম কর্মীদের সহযোগিতা চাইলেন।
মঙ্গলবার বেলায় ১২টায় লালমোহন থানা হলরুমে ওসি তদন্ত মোঃ আলম এর সভাপতিত্বে পরিচিত সভা অনুষ্ঠিত হয়।পরিচিত সভায় অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ বলেন,পুলিশ এবং সাংবাদিক পেশাগত পরিচয়ে ভিন্ন হলেও লক্ষ্য কিন্তু এক এবং মানবকল্যাণ মানুষের পাশে থাকা ।
একটি অঞ্চলকে অপরাধ, নৈরাজ্য, ও মাদকমুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা পুলিশকে সফলতা লাভে ভীষণ সহায়ক ভূমিকা পালন করে । আইনগত ভূমিকার চেয়ে পুলিশের মানবিক রুপ সাধারণ মানুষের জন্য ব্যাপক উপকারে আসে । লালমোহন থানার অফিসার ইনচার্জ হিসেবে এমন কিছু সামাজিক ও মানবিক উদ্যোগ নিতে চাই, যাতে বিদায় বেলায় আমার জন্য মানুষ কাঁদে।
এই এলাকার ভুক্তভোগী সাধারণ মানুষ যাতে বাসায় বসে পুলিশের কাছে অভিযোগ করতে পারে সেজন্য শীঘ্রই আমি একটি অনলাইন সিস্টেম চালু করবো । বিট পুলিশিং ও কমিনিকেশন পুলিশিং কার্যক্রমকে অব্যাহত রাখবো । শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুললে স্টুডেন্ট দের সচেতনকরার জন্য পুলিশিং সেবা জোরদার করবো । সন্ধ্যার পর বিনা কাজে স্কুল পডুয়া শিক্ষার্থীদের যত্রতত্র ঘোরাঘুরি বন্ধ করে দেবো । খুব শীঘ্রই আমি লালমোহনের সকল নর সুন্দরদের নিয়ে একটি বৈঠক করে জানিয়ে দিবো তরুণদের চুলে টিকটিক কাটিং দেয়া যাবে না । থানায় শাল্লিস বাজ টাউট বাটপারদের প্রবেশ কঠোরহস্তে দমন করা হবে। এইসব মহতী লক্ষ্যগুলো সার্থক বাস্তাবয়নের জন্য গণমাধ্যম কর্মীদের সর্বাত্মক সহযোগিতা দরকার।
১৫ সেপ্টেম্বর ২০২০ দুপুরে লালমোহন থানা পুলিশ প্রশাসন আয়োজনে লালমোহন থানা ওসি(তদন্ত) মোঃ বশির আলমের সঞ্চালনায অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লালমোহন প্রেসক্লাব সভাপতি ও উপকূলবার্তা ডটকম সম্পাদক আব্দুস সাত্তার, লালমোহন প্রেসক্লাব ও লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং লালমোহন নিউজ২৪ ডটকম সম্পাদক মোঃ জসিম জনি, আন্তর্জাতিক অনলাইন দৈনিক ইউরো সমাচার বরিশাল ব্যুরো চিফ, ভোলার কণ্ঠ ডটকম সম্পাদক ও লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি কবি প্রভাষক রিপন শান, , লালমোহন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহীন আলম মাকসুদ, লালমোহন মিডিয়া ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাইটিভির ভোলা- জেলা প্রতিনিধি সিরাজ মাসুদ, লালমোহন প্রেসক্লাব সদস্য সহঅধ্যাপক মিজানুর রহমান লিপু, প্রেসক্লাব সদস্য মোঃ নুরুল আমিন, আনন্দ টিভির ভোলা জেলঅ প্রতিনিধি আবদুল হান্নান, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দ্বীপকণ্ঠি নউজ২৪ ডটকম সম্পাদক মাহমুদ হাসান লিটন, লালমোহন প্রেসক্লাবের সিনিয়ার সহ-সভাপতি ও ওয়ান নিউজ ডটকম সম্পাদক এসবি মিলন সহ আরও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By SmartiTHost