Logo
শিরোনাম
কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স

ভোলায় ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতার অভিযোগে মন্দিরের বাবুর্চি গ্রেপ্তার!

ভোলায় ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতার অভিযোগে মন্দিরের বাবুর্চি গ্রেপ্তার!

শিহাবুর রহমান শাকিব, ভোলা প্রতিনিধিঃ


৫ম শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ভোলার চরফ্যাশন উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ডের ইসকন মন্দিরের সেবা পূজা ও রান্নার বাবুর্চি রিপন মহাজন (৩৩) কে গ্রেপ্তার করেছে চরফ্যাশন থানা পুলিশ। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে চরফ্যাশন থানা পুলিশ শুক্রবার দুপুরে নিশ্চিত করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভা ৩নং ওয়ার্ডের বাসিন্দা ৫ম শ্রেণীর ছাত্রী (১২) ইসকন মন্দিরের সেবা পুজারী ও বাবুর্চি রিপন মহাজনের মন্দির সংলগ্ন বাসায় রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পায়েস রান্নার চাল আনতে যায়। অভিযুক্ত রিপন স্ত্রী ঘরে না থাকার সুযোগে ওই স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন ও শ্লীতাহানি করেন। রিপন মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ৯নং ওয়ার্ডের পরেশ চন্দ্র মহাজনের ছেলে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা জানান, মন্দিরের পুজারি ও বাবুর্চি রিপনের বসত ঘরের কাছেই আমার বাসা। আর তাই প্রতিবেশী হওয়ার সুবাদে আমার মেয়েকে তার মা পায়েস রান্নার চাল আনার জন্য রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পাঠায়। রিপনের স্ত্রী ঘরে না থাকার সুযোগে রিপন যৌন নিপীড়নের এ ঘটনা ঘটিয়েছে।

শুক্রবার (১৮সেপ্টেম্বর) চরফ্যাশন থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ খান বলেন, দুপুরে আসামী রিপন মহাজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ১০ ধারায় যৌন নিপীড়ন অপরাধে মামলা দায়ের করা হয়েছে (নং ৯)।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, ঘটনার অভিযোগে আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এবং তদন্ত অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com