Logo
শিরোনাম
কবি -পিএম. জাহিদের ধারাবাহিক সিরিজ কবিতা ” নীলকষ্টের পরিক্রমা ২” আমি ছুয়ে যাই শিরোনামে কবি হাবিবুর রহমানের লেখা কবিতা কবি সাজিয়া আফরিনের কবিতা “এইতো জীবন “। কবি পি এম জাহিদের ধারাবাহিক কবিতা “নীলকষ্ঠের পরিক্রমা-০১” নোবেলের ‘মেহেরবান’ আসছে ২৫ রোজার পর কবি মোঃ আমিনুল ইসলাম মিন্টুর সমসাময়িক পরিস্থিতির কবিতা ” সমাজ এখন জিম্মি “। পাবনায়১২ কেজি গাঁজাসহ এসআই ওছিম গ্রেপ্তার। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অবরুদ্ধ কৃষক সৈয়দ বেলাল হোসেন পাবেল এর নেতৃত্বে ধান কাটলো পটুয়াখালী জেলা ছাত্র লীগ সাতদিনেই ভেঙ্গে গেলো শ্রাবন্তীর ভালোবাসার সংসার ভোলায় এক মাসে ডায়রিয়া আক্রান্ত ৫ হাজারের অধিক ॥ পানিতে মিলেছে ডায়রিয়া জীবানু সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত কুষ্টিয়ার দৌলতপুরে সালিশি বৈঠকে সংঘর্ষ মেম্বার সহ আহত -৯ বিশ্ব বই দিবস আজ: যেভাবে এলো দিনটি কবি পিএম. জাহিদের মেথরের বেটি- ২ কুষ্টিয়ার কুমারখালীতে রিমা নামের এক নববধূর লাশ উদ্ধার ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” কুষ্টিয়ার কুমারখালীতে হাত পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার কবি “নূর জাহান” এর কবিতা “বাঁজিছে দামামা”।

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু; গুরুতর আহত ১

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু; গুরুতর আহত ১

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের  কথা


ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নেকমরদ দুর্লভপুর গ্রামে বজ্রপাতে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে শিশুসহ দুইজন মারা যান। এবং গুরুতর আহত অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর তথ্যে জানা যায়, আজ বিকালে দুর্লভপুর গ্রামের তিশলা সাখাইখুড়া বিলে মাছ ধরতে যান ওই গ্রামের রনি, আলিম ও রউফ। এসময় মারাত্মক বজ্রপাত ঘটলে বজ্রাঘাতে ঝলসে নাসিরুল ইসলামের ছেলে মোঃ রনি (১০) এবং আবুল কালাম আজাদের ছেলে মোঃ আলিম (১৯) সেই বিলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ সময় মৃতদের কাছাকাছি অবস্থান করা আঃ রউফ (২৫) মারাত্মক আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

সে সময় নিহত রনির পিতা নাসিরুল গরুর জন্য ঘাস নিয়ে বাসায় ফেরার পথে এ ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে লাশ ও আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
রাণীশংকৈল উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ দুইজনকে মৃত ঘোষণা করে আহত আঃ রউফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। তিনি জানিয়েছেন, রউফের অবস্থা খুবই সংকটাপন্ন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল বজ্রপাতে হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com