Logo
শিরোনাম
কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স

সিংড়ায় দুই গাঁজা ব্যবসায়ীকে আটক ও কারাদন্ড।

সিংড়ায় দুই গাঁজা ব্যবসায়ীকে আটক ও কারাদন্ড।

নাটোর সিংড়া থেকে কবি হাবিবুর রহমান


নাটোরের সিংড়ায় ফারুক হোসেন (৩০) ও জয়নাল আলী (৪৫) নামে দুই গাঁজা ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ফারুক হোসেন উপজেলার সুকাশ ইউনিয়নের শারুপাড়া গ্রামের মৃত করিমের ছেলে ও জয়নাল একই ইউনিয়নের চকদূর্গাপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার ৬টার দিকে সুকাশ ইউনিয়নের দুর্গাপুর বাজার এলাকা থেকে ৪০০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে রাত ৮ টার দিকে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে জেল জরিমানা করা হয়।

নাটোর জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহাবুবা জেসমিন রুমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুর্গাপুর এলাকার ফারুক ও জয়নাল আলী নামে দুই গাঁজা ব্যবসায়ী দীর্ঘদিন থেকে গাঁজা বিক্রি করে আসছেন। পরে ওই এলাকায় সঙ্গীয় ফোর্সসহ নিজেরাই ক্রেতা সেজে গাঁজা কিনতে যান। এ সময় ফারুকের কাছে ১০০ টাকা দরে এক পুড়িয়া গাঁজা ক্রয় করেন তারা। পরে তার কাছে আরও কয়েক পুড়িয়া চাইলে কোমর থেকে গাঁজা বের করার সাথে সাথে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে ধরে ফেলেন।

পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে হাজির করা হয়। ফারুক ও জয়নাল নিজেদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন তাদেরকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা করেন। রাতেই জেল হাজতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com