Logo
শিরোনাম
জামালপুর সদরে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে নিহত ২ জন আহত ১ জন

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে নিহত ২ জন আহত ১ জন

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর অভয়নগর নওয়াপাড়া বেঙ্গল খেয়াঘাট সংলগ্ন এলাকায় মালবাহী ট্রেনের ধাক্কায় খুলনার দৌলতপুর খেয়াপার দিঘলি গ্রামের লিটু এবং চাঁপাইনবাবগঞ্জের আড্ডু গ্রামের দীপংকর দু’জন নিহত এবং অপর চাপাইনবয়াবগঞ্জের একই এলাকার হাসান আলীকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা শিল্পবানিজ্য অভয়নগর নওয়াপাড়ার নদী পথের জাহাজ ও রেল অঘানের মাল লোড আনলোডের কাজে আসে। তারা তাদের কাজ শেষ করে রেললাইনের পথধরে চলাচল করতে থাকলে যশোর থেকে খুলনা অভিমূখী তেলবাহী ট্রেনের থেকে নামতেই অপরদিকে থাকা মালবাহী চলন্ত ট্রেনের সাথে ধাক্কা খেয়ে জাগায় জাহাজের সার্ভেয়ার লিটু (২৭) – চাকাপিষ্টে দীখণ্ডিত হয়ে মারা যায়, সেই সাথে একই ভাবে চাপাইনবয়াবগঞ্জের আড্ডু গ্রামের দীপংকর কে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। তবে হাসান আলী কে আহত অবস্থায় অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

এদিকে দায়িত্ব-রত রেলওয়ের এস আই সাইদূুর এবং আরএনবি মাহমুদুল হাসান জানান, আনুমানিক সন্ধা সাড়ে ৬টার সময় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এসময় স্থানীয় জনতা সাংবাদিকদের পেয়ে অভিযোগ তুলে বলেন, নওয়াপাড়া একটি শিল্পবান্দর এলাকা। এখানে প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন হয়। অথচো নওয়াপাড়া রেলস্টেশন থেকে শুরু করে ভাঙ্গাগেট এলাকার রেলপথে সব সময় জনসমাগম ঘটে।

তারা জানান জীবীকা নির্বাহ করার পর সবাই এসময় কাজ শেষ করে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে রওনা হয়। অথচো এই অত্র এলাকা জুড়ে নেই আলোর কোন অবস্থা। বিদ্ঘুটে অন্ধকারে চলতে হয় সকল শ্রমিকদের কিন্তু কেন আলোর ব্যবস্থা করছেন না কতৃপক্ষ তা আমাদের বুঝে আসেনা।

তারা অত্র এলাকা জুড়ে আলোর দাবি তুলে বলেন, আলো পেলে প্রতিবছরে এভাবে আর পালাক্রমে হত্যার হার অন্তত কুমবে।তাই সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করে তারা (শ্রমিক ও জনতারা) আলোর ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি তোলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com