Logo
শিরোনাম
জনগুরুত্বপুর্ণ রাস্তার বেহাল দশাঃসংস্কার চাই। ইসরাইলের বর্বরতার বিরুদ্ধে স্বরচিত কবিতা পাঠের আসর সিংড়ায় রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবার পেলো  ঈদ সামগ্রী উপহার কুয়াবাসী গ্রামের ১০০ পরিবার পেলো ঈদ উপহার কবিতা ভালোবাসার লাল গোলাপ কবি সাজিয়া আফরিন কবি -পিএম. জাহিদের ধারাবাহিক সিরিজ কবিতা ” নীলকষ্টের পরিক্রমা ২” আমি ছুয়ে যাই শিরোনামে কবি হাবিবুর রহমানের লেখা কবিতা কবি সাজিয়া আফরিনের কবিতা “এইতো জীবন “। কবি পি এম জাহিদের ধারাবাহিক কবিতা “নীলকষ্ঠের পরিক্রমা-০১” নোবেলের ‘মেহেরবান’ আসছে ২৫ রোজার পর কবি মোঃ আমিনুল ইসলাম মিন্টুর সমসাময়িক পরিস্থিতির কবিতা ” সমাজ এখন জিম্মি “। পাবনায়১২ কেজি গাঁজাসহ এসআই ওছিম গ্রেপ্তার। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অবরুদ্ধ কৃষক সৈয়দ বেলাল হোসেন পাবেল এর নেতৃত্বে ধান কাটলো পটুয়াখালী জেলা ছাত্র লীগ সাতদিনেই ভেঙ্গে গেলো শ্রাবন্তীর ভালোবাসার সংসার ভোলায় এক মাসে ডায়রিয়া আক্রান্ত ৫ হাজারের অধিক ॥ পানিতে মিলেছে ডায়রিয়া জীবানু সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত কুষ্টিয়ার দৌলতপুরে সালিশি বৈঠকে সংঘর্ষ মেম্বার সহ আহত -৯

সিংড়ার ডাহিয়া ইউপি নিবার্চনের উঠান বৈঠক তৃণমুল আ’লীগের কাছে সমর্থন চাইতে এসেছি-মামুন

সিংড়ার ডাহিয়া ইউপি নিবার্চনের উঠান বৈঠক
তৃণমুল আ’লীগের কাছে সমর্থন চাইতে এসেছি-মামুন

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ


নাটোরের সিংড়া উপজেলার ২ নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যশী সিরাজুল মজিদ মামুন বলেছেন আমি দলীয় মনোনয়নের জন্য আপনাদের মত তৃণমুল আওয়ামীগের কাছে এসেছি। আপনারা চাইলে আমাকে সর্মথন দিয়ে উপজেলা আওয়ামীগের কাছ থেকে মনোনয়ন নিয়ে দিতে পারবেন। বুধবার রাতে ডাহিয়ার ঠেঙ্গাপাকুড়ীয়া গ্রামের আয়োজনে অনুষ্ঠিত উঠান বেঠকে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সিরাজুল মজিদ মামুন এই কথা গুলো বলেন। মামুন আরও বলেন,আমার বাড়ি গাড়া বাড়ি হলেও সেই কিশোর বয়স থেকে সিংড়াতে থাকি। বর্তমান প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয় আমার বন্ধু। এক সাথে ছাত্র রাজনীতি করেছি। এখনও তাঁর নির্দেশনায় রাজনীতিতে পরিশ্রম করে যাচ্ছি। বন্ধুর সুবাধে আমার যদি প্রতিমন্ত্রীর কাছে মনোনয়ন নেওয়ার সেই ক্ষমতা থাকতো তাহলে আমি সিংড়া বসেই মনোনয়ন নিতাম। আপনাদের কাছে আসতামনা। অথবা টাকা দিয়ে যদি মনোনয় কেনা যেত তাহলেও মনোনয় কিনতাম। প্রতিমন্ত্রীর টাকা দিয়ে কোন মনোনয়ন বিক্রির ইতিহাস নাই। মনোনয়নের ক্ষেত্রে তিনি বন্ধু আত্ত্মীয় ও স্বজনপ্রীতিকে পাত্তা দেন না। তাই আমি আপনাদের কাছে এসেছি। আপনারাই মনোনয়নের বড় শক্তি।
ঠেঙ্গাপাকুড়ীয়া গ্রামের প্রবীণ আওয়ামীগ কর্মী মোঃ খলিলুর রহমানের সভাপতিতে ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমের উপস্থাপনায় এসময় বক্তব্য দেন,ডাহিয়া গ্রামের সন্তান ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আন্ডু,১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ নওশের আলী, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ আকবর হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম সাইফ,৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেন,চলনবিল সেবা উন্নয়ন সংঘের সভাপতি মোঃ আমির হামজা, ডাহিয়া ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মুক্তার হোসেন, ২নং ডাহিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বুলবুল হোসেন রুবেল,গাড়া বাড়ি গ্রামের আওয়ামীলীগ কমর্ী বাবুল হাসান,আয়েশ গ্রামের আ’লীগ কমর্ী মোঃ শাহ আলম,ঠেঙ্গাপাকুড়ীয়া গ্রামের সন্তান সহকারী শিক্ষক মোঃ শামীম হোসেন,আব্দুল মান্নান,দুলাল,সাবেক সেনা সদস্য শাহ আলম.কবি নজরুল সহ আরও অনেকে।
৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি অবসর সেনা সদস্য সাইফুল ইসলাম সাইফ তার বক্তব্যে বলেন,ডাহিয়ার আ’লীগ নিয়ে আজ আলোচনা ও বিতর্কের ধারা তৈরী হয়েছে। আমি একজন আ’লীগ পরিবারের সন্তান এবং বর্তমান ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি। অথচ দলের গুরুত্বপুর্ণ দায়িত্বে থাকা কথিত নেতা নাকি আমার মত আওয়ামীলীগকে চিনেন না। যে আ’লীগ চাঁদা তুলে বঙ্গবন্ধুর শোক দিবস পালন করেন,যে আ.লীগে শেখ হাসিনাকে ক্ষমতা আনার জন্য দিনের পর দিন রোজা রাখেন। সেই আ’লীগকে যারা চিনতে পারে না তারা কিসের নেতৃত্ব দেন। তারা ক্ষমতার অপব্যবহারে আজ অন্ধ হয়ে গেছে। তাই আ’লীগ চিনতে পারছেন না। এসব কারনেই আজ এই ইউনিয়নের নিপীড়িত নির্যাতিত মানুষ পরির্বতন চায়। ডাহিয়া ইউপি নিবার্চনে পরির্বতনের জোয়ার এসে গেছে।
রফিকুল ইসলাম আন্ডু তার বক্তব্যে বলেন, নিবার্চনের আগেই নিবার্চন করতে হবে। আমরা গণজোয়ারের মাধ্যমে মামুনের মনোনয়ন ছিনিয়ে আনবো।
বাবুল হোসেন তার বক্তব্যে বলেন,নাটোরের রাজনীতি দিয়ে সিংড়ার মাটিতে কোন কাজ হবেনা। আমি দর্ীঘ দিন ধরে সেই নাটোরের রাজনীতির ধারার সাথে ছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ফিরে এসেছি। তাই আমার মত কেউ ভুল করবেনা।
ডাহিয়া ইউনিয়ন আ’লীগের শ্লোগান নেতা হিসাবে পরিচিত মুক্তার হোসেন তার বক্তব্যে বলেন,ডাহিয়া ইউনিয়ন তৃণমুল আ’লীগ সহ সাধারণ মানুষ আজ মুক্তি চায়। পরির্বতন চায়। সেই পরির্বতনের জোয়ারে আমরা মামুনকে আগামীতে ডাহিয়ার চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com