Logo
শিরোনাম
দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! জামালপুরের মেলান্দহ থানায় এক বিদায়ি সংবর্ধনা অনুষ্টিত। ঠাকুরগাঁওয়ের সড়ক দুর্ঘটনায় বিআরটিএ কর্মকর্তা নিহত এইচ টি ইমাম আর নেই রাণীশংকৈলে মেয়র-কাউন্সিলরদের সম্মানার্থে মহিলা প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত জামালপুর সদরে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক

জয়কে হত্যায় ব্যর্থ হয়ে ফাসাঁতে নতুন পরিকল্পনায় দালাল চক্রের আয়োজন

জয়কে হত্যায় ব্যর্থ হয়ে ফাসাঁতে নতুন পরিকল্পনায় দালাল চক্রের আয়োজন

সাইফুদ্দিন, স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা গাবতলি উপজেলা নেপাতলি ইউনিয়ন জাতহলিদা গ্রামের জাহিদ হাসান জয়, সামিম মন্ডলের ছেলেকে গত ২ সপ্তাহ (প্রায়) আগে ঘাতক চক্রের অনৈতিক কাজের বিপক্ষে কথার কাটাকাটির জেরে হত্যার উদ্দেশ্যে প্রানধাতি আক্রমণ করে।

ঘটনায় উদ্দেশ্য হাসিলে ব্যর্থ হওয়ায় চক্র বাহিনির দালাল দলটি এলাকাবাসীদের অর্থের লোভ দেখিয়ে নতুন চক্রান্তে মেতে ওঠে বিভিন্ন রকম মিথ্যা অপপ্রচার ছড়িয়ে।

জয়ের উপর হামলা হওয়ায় চেনা ঘাতকদের নাম উল্লেখ্য করে এবং অঙ্গাতনামায় অভিযোগ দায়ের করে।কিন্তু ঘাতকবানি উল্টো পরিকল্পিত ভাবে এলাকায় গুজব ছড়িয়ে,বিভিন্ন লোককে অর্থের লোভ দেখিয়ে পক্ষে কাজ করতে ও লোকজনের স্বাক্ষর এবং ভিক্টিম রেডি করে অপ্রাসঙ্গিক দোষ উল্লেখ্য করে মিথ্যা অভিযোগ দেয় গাবতলি ইউএনও বরাবর।
বিষয়টির সত্যতা অপ্রাসঙ্গিক হওয়ায় আবারো নতুন ছক তৈরী করে জাতহলিদার ক্রিমিনাল দালাল বাহিনি,আবারো টাকার বিনিময়ে কিছু সংবাদ ও মিডিয়ার লোক এনে ব্যানার করে মাদক,চাঁদা,ছিনতাই উল্লেখ্য করে মানহানিসহ বিভিন্ন ষড়যন্ত্র মুলক তথ্য বের করে।

যানা যায়, যারা এসব কাজ করেছে তারা অনেকেই জাতহলিদা বুরুজ গ্রামে দালালি করে টাকা ইনকাম করে,অস্ত্র মামলার আসামী,হত্যা মামলার আসামী, নারী কেলেংকারীর সাথে জরিত, নারী ব্যবসায়ী,মাদকসেবি ও ব্যবসার সাথে জরিত,গোপনে মানুষের সাথে চিটারী বাটপারি করে চাঁদা আদায় করে, অনেকে টাকার বিনিময়ে নিজের প্রতিপক্ষের ক্ষতি করা, সন্ত্রাসী, হামলাকারী, ইত্যাদি বহুল জানা অজানা সিন্ডিকেট অপরাধের সাথে জরিত।উপর মহলে সার্পোট আছে বলেই তারা পূর্ব হইতে আইনের ফাঁকে অপরাধ করেই চলেছে চক্র দল। দালালদের কাজ হলো এক জনের সাথে আরেক জনের বিবাদ বাধিঁয়ে টাকা ইনকাম করা এবং যটিল করা। বহু দিন হলেই এই ঘ্রিনিত জঘন্য সিন্ডিকেট তৈরী করে চলেছে।

প্রলভন দিয়ে এলাকার লোককে হাত করে জয়কে আক্রমণের বিষয়টি ধামাচাপা দিতে এবং জয়ের অভিয়োগ থেকে বাঁচতেই সংবাদ সম্মেলনের নামে নিজেদের সিন্ডিকেট, সন্ত্রাস প্রবৃত্তি এবং অন্যের ক্ষতি করায় মুল লক্ষ্য তাদের। জয়ের বিপক্ষে সমস্ত অভিয়োগ মিথ্যা, বানোয়াট এবং একটি গ্রাম্য নোংরা পলিটিক্স মাত্র। জয়কে ঘায়েল করতে না পেরে প্রশাসনকে ভুল পথে পরিচালিত করে হেনস্তার চেষ্টায় তারা উম্মাদ হয়ে উঠেছে। ছোট বিষয় কথার কটাকাটিকে এমন রূপ দেওয়া অপ্রাসঙ্গিক বটে।

“কথায় আছে কেঁচো খুরতে সাপ বেরোই”। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ জাতহলিদা ও বুরুজ গ্রামে অস্ত্র মামলা,হত্যা মামলা আসামীদের ও অন্যান্য মামলাসহ দালালদের বিষয়ে দ্রুত জরুরী পদক্ষেপ নিলেই জনসাধারণের মাঝে শান্তি বিরাজমান হবে। এলাকায় কোনো সন্তাস,মাদক,সিন্ডিকেট তৈরী বাহিনী, দালাল,নারী কেলেঙ্কারির ঠাঁই না হলেই নিরীহ জনগনের সন্তুষ্ট। বিষয়টি দ্রুত পদক্ষেপ একান্ত কাম্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com