Logo
শিরোনাম
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পাবনায় বর্ণাঢ্য শোভাযাত্রা আজ ২৫শে জুন ২০২২ উদ্বোধন হলো স্বপ্নের পদ্মাসেতু সারাদেশের বেশিরভাগ ক্রিকেট ব্যাটের চাহিদা পূরণ করছে যশোর না ফেরার দেশে সাবেক মিস ব্রাজিল গ্লেসি বহুল আলোচিত ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ হবে ব্রাজিলে পাবনায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাবনার ভাঙ্গুড়ায় কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত পাবনায় টাইলসের এক্সক্লুসিভ শো-রুম খুলেছে সানিটা খাবার ও টাকা নিয়ে বানভাসিদের কাছে নায়ক-নায়িকারা সারা দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী পাবনায় ৩৬ মণ ওজনের স্বপ্নরাজ’র দাম ২০ লাখ ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ভাঙ্গুড়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা কাতার বিশ্বকাপ জয়ের পরিকল্পনা ব্রাজিল কোচ তিতের মার্সেলো-আলভেজকে তার ক্লাবে চান রোনালদো ফের পেছালো সম্রাটের জামিন শুনানি করোনায় মৃত্যু ও শনাক্তে শীর্ষে তাইওয়ান; দ্বিতীয় রাশিয়া সুফিয়া কামালের ১১১তম জন্মবার্ষিকী আজ বন্যায় সহজ যোগাযোগে পদ্মা সেতু আশীর্বাদ সীমিত পরিসরে শিমুলিয়া-মাঝিরকান্দি রুটে ফেরি চলাচল শুরু

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

পাবনা প্রতিনিধি


পাবনার ফরিদপুর উপজেলায় জমি লিজের টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হাজী আফসার আলী (৬০) বৃদ্ধাকে অপহরণ করে ৭ লক্ষ টাকা মুক্তিপন দাবি করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (০৯ নভেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার পুংগলী ইউনিয়নের মেগডুমুর এলাকায়। এ ঘটনায় মঙ্গলবার আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি বাদী হয়ে ফরিদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পরিবারের অভিযোগ,আফসার আলীকে অপহরণের পর সাদা কয়েকটি স্ট্যাম্পে টিপসই নিয়ে সাত লক্ষ টাকার দাবি করে অপহরণকারীরা। আফসার আলী পার্শ্ববর্তী বিএলবাড়ী ইউনিয়নের এরশাদনগর হাড়ীয়াবাড়ী উত্তরপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলী মোল্লার ছেলে। পরিবার ও লিখিত অভিযোগ সূত্রে জানাযায়,গত (৮ নভেম্বর) রোববার সন্ধা ৬টার দিকে আফসার আলীর স্ত্রী আলেয়া পারভীনের মুঠোফোনে কল দেন ঠান্টু নামে এক ব্যক্তি। তিনি সোমবার সকালে জমি লিজের টাকা নেওয়ার জন্য যেতে বলে আফসার আলীকে। সকাল আনুমানিক ১০টার দিকে আফছার আলী সেখানে গেলে ঠান্টু, আফাজ ও নজরুল ইসলামসহ বেশকয়েকজন তাকে মারধর করে সাদা ১০টি স্ট্যাম্পে টিপসই নেওয়ার চেষ্টা করে। টিপসই দিতে রাজি না হওয়ায় আফছার আলীকে জোরপূর্বকভাবে নৌকায় তুলে সর্বসুজা দহ নামকস্থানে নিয়ে যায়। সেখানে আফসার আলীর গলায় রামদা ও হাসি ধরে স্ট্যাম্পে টিপসই নিয়ে তাকে ফেলে চলে যায় তারা। আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি জানান,অপহরণকারীরা তার বাবাকে মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফেরার পর তার মেয়েকে জানালে তিনি পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অভিযুক্ত ঠান্টু আহমেদ বলেন,আমি ঘটনাস্থলে থাকলে এমনটা হতো না।
ফরিদপুর থানার ওসি মোঃ মাসুদ রানা অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি আগামি কাল তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By SmartiTHost