Logo
শিরোনাম
জনগুরুত্বপুর্ণ রাস্তার বেহাল দশাঃসংস্কার চাই। ইসরাইলের বর্বরতার বিরুদ্ধে স্বরচিত কবিতা পাঠের আসর সিংড়ায় রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবার পেলো  ঈদ সামগ্রী উপহার কুয়াবাসী গ্রামের ১০০ পরিবার পেলো ঈদ উপহার কবিতা ভালোবাসার লাল গোলাপ কবি সাজিয়া আফরিন কবি -পিএম. জাহিদের ধারাবাহিক সিরিজ কবিতা ” নীলকষ্টের পরিক্রমা ২” আমি ছুয়ে যাই শিরোনামে কবি হাবিবুর রহমানের লেখা কবিতা কবি সাজিয়া আফরিনের কবিতা “এইতো জীবন “। কবি পি এম জাহিদের ধারাবাহিক কবিতা “নীলকষ্ঠের পরিক্রমা-০১” নোবেলের ‘মেহেরবান’ আসছে ২৫ রোজার পর কবি মোঃ আমিনুল ইসলাম মিন্টুর সমসাময়িক পরিস্থিতির কবিতা ” সমাজ এখন জিম্মি “। পাবনায়১২ কেজি গাঁজাসহ এসআই ওছিম গ্রেপ্তার। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অবরুদ্ধ কৃষক সৈয়দ বেলাল হোসেন পাবেল এর নেতৃত্বে ধান কাটলো পটুয়াখালী জেলা ছাত্র লীগ সাতদিনেই ভেঙ্গে গেলো শ্রাবন্তীর ভালোবাসার সংসার ভোলায় এক মাসে ডায়রিয়া আক্রান্ত ৫ হাজারের অধিক ॥ পানিতে মিলেছে ডায়রিয়া জীবানু সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত কুষ্টিয়ার দৌলতপুরে সালিশি বৈঠকে সংঘর্ষ মেম্বার সহ আহত -৯

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

পাবনা প্রতিনিধি


পাবনার ফরিদপুর উপজেলায় জমি লিজের টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হাজী আফসার আলী (৬০) বৃদ্ধাকে অপহরণ করে ৭ লক্ষ টাকা মুক্তিপন দাবি করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (০৯ নভেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার পুংগলী ইউনিয়নের মেগডুমুর এলাকায়। এ ঘটনায় মঙ্গলবার আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি বাদী হয়ে ফরিদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পরিবারের অভিযোগ,আফসার আলীকে অপহরণের পর সাদা কয়েকটি স্ট্যাম্পে টিপসই নিয়ে সাত লক্ষ টাকার দাবি করে অপহরণকারীরা। আফসার আলী পার্শ্ববর্তী বিএলবাড়ী ইউনিয়নের এরশাদনগর হাড়ীয়াবাড়ী উত্তরপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলী মোল্লার ছেলে। পরিবার ও লিখিত অভিযোগ সূত্রে জানাযায়,গত (৮ নভেম্বর) রোববার সন্ধা ৬টার দিকে আফসার আলীর স্ত্রী আলেয়া পারভীনের মুঠোফোনে কল দেন ঠান্টু নামে এক ব্যক্তি। তিনি সোমবার সকালে জমি লিজের টাকা নেওয়ার জন্য যেতে বলে আফসার আলীকে। সকাল আনুমানিক ১০টার দিকে আফছার আলী সেখানে গেলে ঠান্টু, আফাজ ও নজরুল ইসলামসহ বেশকয়েকজন তাকে মারধর করে সাদা ১০টি স্ট্যাম্পে টিপসই নেওয়ার চেষ্টা করে। টিপসই দিতে রাজি না হওয়ায় আফছার আলীকে জোরপূর্বকভাবে নৌকায় তুলে সর্বসুজা দহ নামকস্থানে নিয়ে যায়। সেখানে আফসার আলীর গলায় রামদা ও হাসি ধরে স্ট্যাম্পে টিপসই নিয়ে তাকে ফেলে চলে যায় তারা। আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি জানান,অপহরণকারীরা তার বাবাকে মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফেরার পর তার মেয়েকে জানালে তিনি পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অভিযুক্ত ঠান্টু আহমেদ বলেন,আমি ঘটনাস্থলে থাকলে এমনটা হতো না।
ফরিদপুর থানার ওসি মোঃ মাসুদ রানা অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি আগামি কাল তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com