Logo
শিরোনাম
দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! জামালপুরের মেলান্দহ থানায় এক বিদায়ি সংবর্ধনা অনুষ্টিত। ঠাকুরগাঁওয়ের সড়ক দুর্ঘটনায় বিআরটিএ কর্মকর্তা নিহত এইচ টি ইমাম আর নেই রাণীশংকৈলে মেয়র-কাউন্সিলরদের সম্মানার্থে মহিলা প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত জামালপুর সদরে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক

আজ দৈনিক চলনবিলের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ নূরুজ্জামান সবুজ স্যারের জন্মদিন।

আজ দৈনিক চলনবিলের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ নূরুজ্জামান সবুজ স্যারের জন্মদিন।

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


শুভ জন্মদিন, হে প্রিয় স্যার!
—————————————
জম্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।
জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদ মুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেনো আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের।আপনার বিনয়ী উদারতার স্পর্শে আমাদের নেতিবাচক দিকগুলো দূরীভূত হতে বাধ্য হয়। আমাদেরকে ভালোবাসা দেয়ার জন্য – স্নেহ দেয়ার জন্য, শত কৃতজ্ঞতায় কৃতার্থ আপনার কাছে।
শুভ জন্মদিন, হে প্রিয় স্যার মোঃ নুরুজ্জামান সবুজ।
আশা করি সত্য ও ন্যায় এর পথে কাজ করে আরও সামনের এগিয়ে নিয়ে যান আমাদের দৈনিক চলনবিলের কথা এবং চলনবিল সাহিত্য সংসদকে ।

মোঃ নূরুজ্জামান সবুজঃ মোঃ নূরুজ্জামান সবুজ, ১৫ জানুয়ারী ১৯৭১ সালে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তাঁর পিতার নাম মোঃ তোফাজ্জল হোসেন, মাতা মোছাঃ নুরজাহান। তাঁর প্রকাশিত একক গ্রন্থ ২টি যৌথ কাব্যগ্রন্থ ২০টি এবং সম্পাদিত গ্রন্থের সংখ্যা ৫৪টি। তিনি পরমানন্দ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান এবং আদর্শ শিক্ষক,দৈনিক চলনবিলের কথা’র সম্পাদকমন্ডলীর সভাপতি, সাংবাদিক, কবি,আবৃত্তিকার ও গীতিকার বাংলাদেশ রেডিও ও বাংলাদেশ টেলিভিশন। চলনবিল সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক । পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক পদক ২০০৪ সহ বেশ ক’টিসম্মাননা পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com