Logo
শিরোনাম
সিংড়ায় হাই-কোর্ট থেকে রায় পাওয়ার পরও ভাতা পাচ্ছেনা মুক্তিযোদ্ধারা ভাঙ্গুড়ায় ঘর দেবার কথা বলে  টাকা নিয়ে ঘর না দিয়ে উল্টো মারধর।  কবিতার শিরোনামঃ বসন্ত সমাচার কবিঃ মারিয়া আক্তার রিয়া রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের উদ্বোধন কবিতার শিরোনাম দেশের ছবি,কবি নুরুল ইসলাম বাবুল বেঙ্গল সিমেন্ট নিবেদিত বাংলার গায়েন’র চ্যাম্পিয়ন পাবনা চাটমোহরের রাসেল। পাবনা পৌরসভা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ প্রধান মেয়র নির্বাচিত সিংড়া পৌরসভায় ফেরদৌস পুনরায় নির্বাচিত রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক রুনু ভেরোনিকা কস্তা: বাংলাদেশে করোনা ভাইরাসের প্রথম ভ্যাকসিন বা টিকা নিলেন যে নার্স এম পি হিসেবে প্রথম টিকা নিলেন চলনবিলের কৃতি সন্তান জুনাইদ আহমেদ পলক কবিতার শিরোনামঃ আমি ধোকাবাজ, কবি দোলনা বড়ুয়া তৃষা। রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরন সভায় কেন্দ্রীয় নেতাসহ পটুয়াখালীর সকল নেতা কর্মী হাজির রাণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার

দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

দক্ষ সাংগাঠনিক নেতৃত্বে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

 

ষ্টাফ রিপোর্টার


মঙ্গলবার ১৯ জানুয়ারি বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়।

তামজিদুল রশিদ চৌধুরী (রিয়ান) কে সভাপতি ও মোঃ ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এদিকে নতুন এ কমিটি নিয়ে তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে এক আনন্দ-উল্লাসের সৃষ্টি হয়েছে।
কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন সাদিকুর রহমান, মিথুন কর্মকার, মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, রাজু আহমেদ, বিকাশ দত্ত, কাজী কাওসার হোসেন টিটো, অমিত সরকার, জাহিদ হাসান বাপ্পা।যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ফাহিম বিন হাদ নীড়, কাজী তামজিদ হাসান, আতিক আহমেদ সেতু, সিয়াম সামিউল, জান্নাত তানহা প্রেমা, ইভান রহমান, মো:মহসীন মিয়া সুমন।সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আফিক বিন ইসলাম (অর্ক), রাজিব শেখ, রিজন মোল্লা, আশিকুজ্জামান আশিক, অমিত বিশ্বাস অর্ক, মোস্তাকিম বাশার ও মো:হানিফ শেখ।
সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিয়ান আজকের সকাল ২৪ কে বলেন, দীর্ঘদিন অপেক্ষার পর পাওয়া এই কমিটি আমার অনেক আবেগের একটি জায়গা দখল করে আছে। শহর, থানা, ইউনিয়ন কোথাও কমিটি না থাকায় আমার ফরিদপুর জেলা ছাত্রলীগ অনেকটা দুর্বল হয়ে গেছে। ইনশাআল্লাহ যত দ্রুত সম্ভব থানা,শহর ও ইউনিয়ন সহ সকল ওয়ার্ড কমিটি সম্পন্ন করবো যাতে ফরিদপুর জেলা ছাত্রলীগকে একটি মডেল ছাত্রলীগ হিসেবে উপস্থাপন করতে পারি। কোন অছাত্র ছাত্রলীগ করতে পারবে না, কোন দুর্নিতীবাজ, টেন্ডারবাজ, মাদকসেবী ছাত্রলীগের নেতা হতে পারবে না। শিক্ষিত সমাজ নিয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। সেই ইচ্ছা পূরণ করবো ইনশাআল্লাহ। ছাত্র নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ।
মোঃ ফাহিম আহমেদক আজকের সকাল ২৪ কে বলেন, যোগ্যতা আর পরিশ্রমের সমন্বয় ঘটেছে কমিটিতে,পিতা মুজিবের আদর্শকে বুকে ধারন করে পথ চলার অঙ্গীকার।জীবন দিয়ে হলেও সংগঠনের মান অক্ষুণ্ণ রাখতে আমরা বদ্ধ পরিকর।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com