Logo
শিরোনাম
ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” কুষ্টিয়ার কুমারখালীতে হাত পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার কবি “নূর জাহান” এর কবিতা “বাঁজিছে দামামা”। কবি পি.এম.জাহিদের কবিতা “ক্ষমা করো” প্রাণঘাতী করোনাভাইরাস এবার কেড়ে নিলো কুষ্টিয়ার কৃতি সন্তান ওসি রাজিব হোসাইন সুমনের প্রা কুষ্টিয়ার ভেড়ামারায় পুকুরে  ডুবে দুই শিশুর করুণ মৃত্যু এলাকায় শোকের ছায়া পাবনার সুজানগরে খয়রানে তিন ফসলি জমি দখল করে ব্যক্তিগত সড়ক নির্মাণের অভিযোগ। কুষ্টিয়ার কুমারখালীতে ভিক্ষুককে পিটিয়ে হত্যার অভিযোগ কবি মো নূরুজ্জামান সবুজের কবিতা লকডাউন দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল রাণীশংকৈলে আবারো দুই জেএমবি”র সদস্য আটক রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাথিয়ায় মাদক ব্যবসায়ী ধর্ষন মামলায় গ্রেফতার। কুষ্টিয়ায় আ’লীগের দুগ্রুপের সংঘর্ষে আহত -১০ আটক ১৮ রাণীশংকৈলে শ্বশুরবাড়িতে জামাইয়ের ‘রহস্যজনক’ মৃত্যু সিংড়ায় আওয়ামী লীগ নেতার মাস্ক বিতরণ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন চলন্ত ট্রেনে সন্তান প্রসব, নাম রাখা হলো ‘মিতালী’

দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা!

দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা!

বিনোদন প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছি। ছবিটির নাম ‘তুমি আছো তুমি নেই’। রোমান্টিক গল্পের ছবি এটি।  আমার ক্যারিয়ারের যতগুলো সিনেমা বানিয়েছি তার মধ্যে এটি সবচেয়ে ভালো ও ব্যবসাসফল ছবি হবে বলে আমি মনে করি। আর হতে পারে এটিই আমার শেষ সিনেমা।”

তুমি আছো তুমি নেই’ ছবিটির শুরুর আগে গণমাধ্যমে এমন বক্তব্যই  দিয়েছিলেন ঢাকাই সিনেমার নামকরা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু । অথচ ছবিটির পোস্টার ও ট্রেলার প্রকাশের পর পরিচালকের কথা-কাজে মিল পাওয়া গেলো না।

 

আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে  ‘তুমি আছো তুমি নেই’ । মুক্তি উপলক্ষে সম্প্রতি সিনেমাটির পোস্টার এবং ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলার দেখে হতাশ হয়েছেন দর্শকরা। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশের ২৩ ঘন্টার মধ্যে কমেন্টবক্সে তেমন কোনো ইতিবাচক কমেন্ট আসেনি। সেখানে দর্শকরা পরিচালকের সমালোচনায় মুখর ।

এক ব্যক্তি কমেন্ট করেছেন, তোমাদের লজ্জা থাকা দরকার। এইসব বস্তা পঁচা মুভি বানিয়ে ইন্ডাস্ট্রিকে ধংসের দিকে নিয়ে যাচ্ছো।

আরেকজন লিখেছেন, এইটা কোনো মুভির ট্রেলার! মাননীয় পরিচালক  আমার এমবি ফেরত চাই।

একজন লিখেছেন, ৯০ দশকের যাত্রাপালা এর থেকেও বেটার ছিল। ধিক্কার জানাই তাদের যারা বাংলা চলচিত্রকে ধ্বংস করে দিচ্ছে। ছিহ…।

ছবিটি নিয়ে সবচেয়ে হতাশ করেছেন দীঘিও। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে থাকা দীঘিকে নিয়ে যতটা আশা করা হয়েছিলো ট্রেলার দেখে ততটাই দীঘির উপর হতাশ হয়েছেন দর্শক।

ঢাকাই সিনেমার নামকরা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। একথা নিঃসন্দেহে সত্য অনেক হিট ও ব্যবসা সফল ছবির নির্মাতা তিনি। এই ঝন্টু নির্মাণ করেছেন তুমি আছো তুমি নেই ছবিটি। যেখানে প্রথমবার নায়িকা হয়ে আসছেন দীঘি। ছবিটি নিয়ে তাই সবার প্রত্যাশা একটু বেশিই ছিলো।

ট্রেলার দেখার পর পরিচালককে নিয়ে অনেকে মন্তব্য করেছেন- সিনেমা ইন্টাস্ট্রিতে অনেক ভালো ছবি উপহার দিয়েছেন ঝন্টু সাহেব। এবার তার অবসর নেয়া উচিত। আর দীঘির বেলায় বলছেন, দীঘি এমন একটি ছবিতে কিভাবে অভিনয় করলো?

শুরুতে ছবিটর নায়ক নির্বাচন নিয়ে জলঘোলা কম হয়নি। প্রথম বাপ্পি ছবিটি থেকে সরে গেলে নায়ক হিসেবে আসেন সায়মন। তিনিও ছবিটি করবেন না বলে সাফ জানিয়ে দেন। ফলে বাপ্পি ও সায়মনকে পরিচালক ও ছবিটির প্রযোজক ঝন্টু ও সিমির অনেক গালমন্দ শুনতে হয়েছে। পরে ছবিটির নায়ক হিসেবে নেওয়া হয় আসিফ ইমরোজকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com