Logo
শিরোনাম
রেকর্ড ২৩১ জনের মৃত্যু, শনাক্ত ১৩৩২১ নীলকষ্টের পরিক্রমা ৩ -পিএম. জাহিদ জনগুরুত্বপুর্ণ রাস্তার বেহাল দশাঃসংস্কার চাই। ইসরাইলের বর্বরতার বিরুদ্ধে স্বরচিত কবিতা পাঠের আসর সিংড়ায় রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবার পেলো  ঈদ সামগ্রী উপহার কুয়াবাসী গ্রামের ১০০ পরিবার পেলো ঈদ উপহার কবিতা ভালোবাসার লাল গোলাপ কবি সাজিয়া আফরিন কবি -পিএম. জাহিদের ধারাবাহিক সিরিজ কবিতা ” নীলকষ্টের পরিক্রমা ২” আমি ছুয়ে যাই শিরোনামে কবি হাবিবুর রহমানের লেখা কবিতা কবি সাজিয়া আফরিনের কবিতা “এইতো জীবন “। কবি পি এম জাহিদের ধারাবাহিক কবিতা “নীলকষ্ঠের পরিক্রমা-০১” নোবেলের ‘মেহেরবান’ আসছে ২৫ রোজার পর কবি মোঃ আমিনুল ইসলাম মিন্টুর সমসাময়িক পরিস্থিতির কবিতা ” সমাজ এখন জিম্মি “। পাবনায়১২ কেজি গাঁজাসহ এসআই ওছিম গ্রেপ্তার। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অবরুদ্ধ কৃষক সৈয়দ বেলাল হোসেন পাবেল এর নেতৃত্বে ধান কাটলো পটুয়াখালী জেলা ছাত্র লীগ সাতদিনেই ভেঙ্গে গেলো শ্রাবন্তীর ভালোবাসার সংসার ভোলায় এক মাসে ডায়রিয়া আক্রান্ত ৫ হাজারের অধিক ॥ পানিতে মিলেছে ডায়রিয়া জীবানু

দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা!

দীঘির ছবির ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা!

বিনোদন প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছি। ছবিটির নাম ‘তুমি আছো তুমি নেই’। রোমান্টিক গল্পের ছবি এটি।  আমার ক্যারিয়ারের যতগুলো সিনেমা বানিয়েছি তার মধ্যে এটি সবচেয়ে ভালো ও ব্যবসাসফল ছবি হবে বলে আমি মনে করি। আর হতে পারে এটিই আমার শেষ সিনেমা।”

তুমি আছো তুমি নেই’ ছবিটির শুরুর আগে গণমাধ্যমে এমন বক্তব্যই  দিয়েছিলেন ঢাকাই সিনেমার নামকরা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু । অথচ ছবিটির পোস্টার ও ট্রেলার প্রকাশের পর পরিচালকের কথা-কাজে মিল পাওয়া গেলো না।

 

আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে  ‘তুমি আছো তুমি নেই’ । মুক্তি উপলক্ষে সম্প্রতি সিনেমাটির পোস্টার এবং ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলার দেখে হতাশ হয়েছেন দর্শকরা। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশের ২৩ ঘন্টার মধ্যে কমেন্টবক্সে তেমন কোনো ইতিবাচক কমেন্ট আসেনি। সেখানে দর্শকরা পরিচালকের সমালোচনায় মুখর ।

এক ব্যক্তি কমেন্ট করেছেন, তোমাদের লজ্জা থাকা দরকার। এইসব বস্তা পঁচা মুভি বানিয়ে ইন্ডাস্ট্রিকে ধংসের দিকে নিয়ে যাচ্ছো।

আরেকজন লিখেছেন, এইটা কোনো মুভির ট্রেলার! মাননীয় পরিচালক  আমার এমবি ফেরত চাই।

একজন লিখেছেন, ৯০ দশকের যাত্রাপালা এর থেকেও বেটার ছিল। ধিক্কার জানাই তাদের যারা বাংলা চলচিত্রকে ধ্বংস করে দিচ্ছে। ছিহ…।

ছবিটি নিয়ে সবচেয়ে হতাশ করেছেন দীঘিও। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে থাকা দীঘিকে নিয়ে যতটা আশা করা হয়েছিলো ট্রেলার দেখে ততটাই দীঘির উপর হতাশ হয়েছেন দর্শক।

ঢাকাই সিনেমার নামকরা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। একথা নিঃসন্দেহে সত্য অনেক হিট ও ব্যবসা সফল ছবির নির্মাতা তিনি। এই ঝন্টু নির্মাণ করেছেন তুমি আছো তুমি নেই ছবিটি। যেখানে প্রথমবার নায়িকা হয়ে আসছেন দীঘি। ছবিটি নিয়ে তাই সবার প্রত্যাশা একটু বেশিই ছিলো।

ট্রেলার দেখার পর পরিচালককে নিয়ে অনেকে মন্তব্য করেছেন- সিনেমা ইন্টাস্ট্রিতে অনেক ভালো ছবি উপহার দিয়েছেন ঝন্টু সাহেব। এবার তার অবসর নেয়া উচিত। আর দীঘির বেলায় বলছেন, দীঘি এমন একটি ছবিতে কিভাবে অভিনয় করলো?

শুরুতে ছবিটর নায়ক নির্বাচন নিয়ে জলঘোলা কম হয়নি। প্রথম বাপ্পি ছবিটি থেকে সরে গেলে নায়ক হিসেবে আসেন সায়মন। তিনিও ছবিটি করবেন না বলে সাফ জানিয়ে দেন। ফলে বাপ্পি ও সায়মনকে পরিচালক ও ছবিটির প্রযোজক ঝন্টু ও সিমির অনেক গালমন্দ শুনতে হয়েছে। পরে ছবিটির নায়ক হিসেবে নেওয়া হয় আসিফ ইমরোজকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Categories

Theme Created By ThemesWala.Com