ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

আ. লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, ৫ নেতা আহত

নিউজ ডেস্ক
December 24, 2022 12:19 pm
Link Copied!

নিউজডেক্স দৈনিক চলনবিলের কথা


মাদারীপুরের শিবচর থেকে আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেওয়ার পথে সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৫ নেতা গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শিবচর-মুন্সিগঞ্জ-ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪২), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৩), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৪), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালোসহ (৩৬)। তবে এর মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেন অবস্থা গুরুতর।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, সকালে বাংলাদেশে আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্য শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে সম্মেলনের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেট কার ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দেওয়ার জন্য অপেক্ষমাণ ছিল। এ সময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। আমাদের গাড়িতে থাকা ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী বলেন, দুর্ঘটনায় আমাদের ৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনস্পেক্টর হানিফ বলেন, সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারে ধাক্কা লাগে। এতে ৫ যাত্রী আহত হয়েছেন। একজন গাড়ির ভেতরে আটকা পরে আমরা তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছি।

হাসাড়া হাইওয়ে পুলিশের (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারে ধাক্কা দেওয়ায় ৫ জন যাত্রী আহত হয়েছেন। গাড়ি দুটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।