ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

সয়দাবাদে গরীব ও অসহায় হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন -চেয়ারম্যান নবীদুল ইসলাম

Ckotha247
October 3, 2022 9:37 am
Link Copied!

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৩’শত গরীব ও অসহায় হিন্দুদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (২ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের ক্ষিদির পুজামুন্ডুবে হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন, সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম।

নগদ অর্থ বিতরণকালে আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম বলেন, আজ সয়দাবাদ ইউনিয়নের ৯টি পূজামণ্ডপ ঘুরে ঘুরে প্রায় তিনশত পরিবারের মাঝেই এই নগদ অর্থ বিতরণ করছি। তি‌নি আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমরা সকল ধর্মের মানুষ মিলেমিশে থাকি এবং ধর্ম যার যার উৎসব সবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। তিনি আশা ব্যক্ত করেন, যুগ যুগ ধরে বহমান সিরাজগঞ্জের সম্প্রীতি সবসময়ই অঁটুট থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।